সমাজে “রেপ” যে কত বড়ো অপরাধ, প্রতিবাদ করতে হবে সবাইকে। শাস্তি পেতে হবে অপরাধী কে। এবারে সেই নিয়ে নতুন গল্প আসছে “রুদ্র”। মুখ্য ভূমিকায় রজতাভ দত্ত, কুন্তল ঘোষ ও অভিনেত্রী অনন্যা গুহ।

0
42

সমাজে “রেপ” যে একটা কতটা ঘৃন্য কাজ, সেটা নিয়ে এবারে আসছে নতুন ছবি “রুদ্র”। পাপী মানুষদের শাস্তি পেতে হবে, এই স্লোগানে নতুন ছবি “রুদ্র”। এবারে পুরোপুরি ভিন্ন ধরনের গল্পে জুটিতে আসছে অভিনেতা কুন্তল ঘোষ ও অভিনেত্রী অনন্যা গুহ। কমার্সিয়াল এই ছবিতে মুখোমুখি অভিনেতা কুন্তল ঘোষ ও রজতাভ দত্ত। ছবির নাম “রুদ্র”, পরিচালনার দ্বায়িত্বে রয়েছেন পরিচালক রাজকুমার সাইন ও বাপ্পাদিত্য নন্দী। ছবিতে আরো এক মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী লাবনী সরকার ও মৌপ্রিয়া গোস্বামী। অন্যান্য চরিত্রে অভিনয় করছেন তুলিকা বোস, বিশ্বজিৎ চক্রবর্তী, শ্রীরুপা ঘোষাল।

ছবিতে অভিনেতা কুন্তল দত্ত কে দেখা যাবে রুদ্র চরিত্রে৷ একজন কলেজ স্টুডেন্ট রুদ্র। কিন্তু হঠাৎ জড়িয়ে পরে সমাজে নেশার জগতে। রুদ্রর জীবনে কখনো কোনো ভালোবাসার মানুষ নেই। তার কাছে প্রেম মানে একটা টাইমপাস মাত্র৷ কিন্ত নিজেকে যখন নেশামুক্ত করে জীবনের মূল স্রোতে ফিরে আসে রুদ্র, তখন তার জীবনে দেখা হয় শ্রীপর্নার সাথে। রুদ্র যখন শ্রীপর্নাকে নিয়ে নিজের জীবনে বাচতে চায়, তখন হঠাৎ রুদ্র খবর পায় রাতের অন্ধকারে শ্রীপর্নাকে রেপ করে সমাজের কিছু খারাপ মানুষ। এবারে গল্প কোন দিকে যাবে! রুদ্র কি পারবে তার ভালোবাসার মানুষ শ্রীপর্নার যারা রেপ করেছে, সেই সব খারাপ মানুষদের শাস্তি দিতে! এই সব কিছু ছবি ” রুদ্র”।

ছবিতে বেশ কয়েকটি গান রয়েছে। লগ্নজিতার কন্ঠে রয়েছে একটি গান। চলতি মাসে বড়োপর্দায় মুক্তি পাবে এই ছবি “রুদ্র”।

অভিনেতা কুন্তল ঘোষ জানান ” এই ছবিতে পুরোপুরি আলাদা একটি গল্প বলা হয়েছে। সমাজে “রেপ” কতটা খারাপ কাজ সেটা এই ছবিতে দেখানো হয়েছে। এই জঘন্য কাজের বিরুদ্ধে সবাইকে প্রতিবাদ করতে হবে, সেটা এই ছবিতে জানানো হয়েছে। আশা করছি ভালো লাগবে সবার এই ছবি”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here