ঘোষনা হল নতুন ছবি “তাহাদের কথা” এর শুভমুক্তির তারিখ। মুখ্য চরিত্রে ঋষভ,তৃষা, রাজনন্দিনী, অনিন্দ্য। জীবনের গল্প বলবে এই ছবি।

0
32

ঘোষনা হল বাংলা ছবি “তাহাদের কথা” এর শুভমুক্তির তারিখ। আগামী ২৪শে মে বড় পর্দায় মুক্তি পাচ্ছে পরিচালক সুব্রত ঘোষের ছবি “তাহাদের কথা”। মুখ্য চরিত্রে রয়েছেন ঋষভ বসু, তৃষা দাস, অনিন্দ্য সেনগুপ্ত, রাজনন্দিনী পাল, দীপক হালদার, অমিত সাহা, বিশ্বনাথ বসু, অরিন্দল বাগচি, ভদ্রা বসু, কৃষ্ণেন্দু দেওয়ানজি প্রমুখ।

যাদের সমাজে খুব একটা পরিচিতি নেই, যাদের কথা কেউ শুনতে চায় না, তাদের কথা নিয়েই তৈরি হয়েছে এই ছবি। ছবিতে রফিকুল চরিত্রে দেখা যাবে অভিনেতা ঋষভ বসু, অন্যদিকে অনলের চরিত্রে অভিনয় করছেন অনিন্দ্য সেনগুপ্ত, রাজনন্দিনী কে দেখা যাবে সুস্মিতার চরিত্রে ও প্রিয়াঙ্কা চরিত্রে দেখা যাবে অভিনেত্রী তৃষা দাস কে । ছবিতে জুটি হিসাবে দেখা যাবে অভিনেতা ঋষভ বসু ও তৃষা দাস কে। একজন নকশাল আন্দোলনের কর্মী হিসাবে অভিনয় করেছেন অভিনেতা ঋষভ বসু ও একজন ক্যাবারে ডান্সার হিসাবে অভিনয় করেছেন অভিনেত্রী তৃষা দাস।

অন্যদিকে অভিনেত্রী রাজনন্দিনী পালের সাথে জুটিতে দেখা যাবে অভিনেতা অনিন্দ্য সেনগুপ্ত কে। একটি কর্পোরেট অফিসে চাকরি করে অনল, অনল ভালোবাসে সুস্মিতাকে। তাদের প্রেমের গল্প কি পরিনতি পাবে? উত্তর মিলবে গল্পে।

ছবিটির শ্যুটিং হয়েছে কলকাতা শহরে। ছবিতে গান গেয়েছেন শ্রেয়া ঘোষাল ও কিঞ্জল চ্যাটার্জী । ছবির মিউজিক করেছে সপ্তক সানাই দাস।

ইতিমধ্যে ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। আগামী ২৪শে মে বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি। “তাহাদের কথা” এমন সব সাধারণ মানুষের গল্প বলবে, যাদের নিজেদের জীবনে নিজেরা অনন্য

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here