Thursday, July 4, 2024
spot_img

বুকের ব্যথায় ভুগছেন এমন মহিলাকে সময়মতো হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করান বিএসএফ জওয়ানরা

(জেলা-নদিয়া)
সীমান্ত এলাকার নিরাপত্তায় সহযোগিতার মনোভাব দেখিয়ে প্রচণ্ড বুকে ব্যথায় আক্রান্ত নারীকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যান সীমান্তরক্ষী বাহিনীর সদস্যরা।

ঘটনাটি ঘটেছে ০৪ অক্টোবর ২০২৩ -এ দক্ষিণবঙ্গ সীমান্তের অন্তর্গত ৮৬ ব্যাটালিয়নের সীমান্ত চৌকি শিকারপুর এলাকায়। শিকারপুর গ্রামের মহিলা তুনজিলা শেখ, স্বামী পামুজিল শেখ, গ্রাম- শিকারপুর, জেলা- নদীয়া (পশ্চিমবঙ্গ) তুনজিলার হঠাৎ বুকে ব্যথা শুরু হলে। মহিলার অবস্থা খারাপ হতে দেখে তার পরিবারের সদস্যরা তড়িঘড়ি করে সীমান্ত চৌকি শিকারপুরের কোম্পানি কমান্ডারের কাছে পৌঁছে সাহায্য চান। এরপর কোম্পানি কমান্ডার কোনো দেরি না করে বিএসএফ অ্যাম্বুলেন্সসহ নার্সিং সহকারীকে ওই নারীর বাড়িতে পাঠান। সেখান থেকে প্রচণ্ড বুকে ব্যথায় আক্রান্ত ওই নারীকে পরিবারের সদস্যদের নিয়ে করিমপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে মহিলাকে ভর্তি করেন। মহিলার অবস্থা এখন ভালো বলে জানা গেছে।

মহিলার পরিবার বিএসএফের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে

মহিলার স্বামী পামুজিল শেখ বর্ডার সিকিউরিটি ফোর্সের সহযোগিতার জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, বিএসএফ সবসময় অসহায় মানুষকে সাহায্য করে।

শ্রী এ কে আর্য, ডিআইজি, জনসংযোগ আধিকারিক, বিএসএফ, দক্ষিণবঙ্গ সীমান্ত , জানিয়েছেন যে বর্ডার সিকিউরিটি ফোর্সের কর্মীরা সর্বদা আন্তর্জাতিক সীমান্তে তাদের দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে, তা বৃষ্টি বা ঝড়, দিন হোক বা রাত। পাশাপাশি সীমান্তে বসবাসকারী মানুষদের সাহায্য করতে তারা সদা প্রস্তুত। যার কারণে সীমান্ত নিরাপত্তা বাহিনী ও সীমান্তবাসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সহযোগিতা সবসময়ই বিরাজ করছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

1,231FansLike
10FollowersFollow
4SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles