Wednesday, July 3, 2024
spot_img

যুবকদের নিশানা বানাচ্ছে দালাল, দুই তরুণ পাচারকারীকে বিএসএফ গ্রেফতার করেছে

বিএসএফ- এর গোয়েন্দা শাখার বিশ্বাসযোগ্য তথ্যের ভিত্তিতে ৮ ই আগস্ট, ২০২১ তারিখে, ১৫৯ ব্যাটেলিয়ন,সীমা চৌকি পান্নাপুরের এলাকা থেকে দুই চোরাচালানকারীকে গ্রেফতার করা হয়। চোরাকারবারীরা তারবান্দির কাছে গাঁজা লুকানোর জন্য এসেছিল। উভয় চোরাকারবারী তাদের পরিকল্পনায় সফল হওয়ার আগেই বিএসএফ জওয়ানরা উভয় চোরাচালানকারীকে গ্রেপ্তার করে এবং ০২ কেজি গাঁজাও বাজেয়াপ্ত করে। গ্রেপ্তারের পর উভয় পাচারকারীকে সীমান্ত চৌকি পান্নাপুরে আনা হয়, যেখানে জিজ্ঞাসাবাদের সময় তাদের পরিচয় নিম্নরূপ পাওয়া যায়:-
i) হীরা মোহন (বয়স -২২ বছর), পিতা- হিরণ বিশ্বাস, গ্রাম-চারনাতাল ,পোস্ট – ডালা , থানা – হবিবপুর, জেলা- মালদা।
ii)বিশাল মণ্ডল (বয়স -১৮ বছর), পিতা-বিশু মণ্ডল, গ্রাম-চারনাতাল, পোস্ট – ডালা , থানা – হবিবপুর, জেলা- মালদা।
জিজ্ঞাসাবাদের সময় চোরাচালানকারীরা প্রকাশ করে যে তাদের একটি ব্যাগ কার্তিক মণ্ডল নামে একজন দিয়েছিল, যা আন্তর্জাতিক সীমান্তের কাছে লুকিয়ে রাখতে হতো যা বাংলাদেশের চোরাচালানকারী নিহার আলী নিয়ে যাওয়ার কথা ছিল এবং বিনিময়ে সে ২০০০/- টাকা পেতো ।
আটককৃত চোরাচালানীদের এবং বাজেয়াপ্ত সামগ্রী হবিবপুর থানায় পরবর্তী পদক্ষেপের জন্য হস্তান্তর করা হয়েছে ।
১৫৯ ব্যাটেলিয়ন এর কমান্ডিং অফিসার হর্ষ নন্দন যোশী বলেছেন যে তার এলাকায় চোরাচালান নগণ্য কিন্তু কখনও কখনও দালালরা (চোরাচালানকারীরা) তরুণদের টাকার প্রলোভন দেখিয়ে তাদের জালে জড়িয়ে ফেলে, যার কারণে এই তরুণ ছেলেরা বিএসএফ -এর হাতে ধরা পরে । তিনি স্পষ্ট ভাষায় বলেন যে তাদের এলাকায় কোনো ধরনের চোরাচালান করতে দেবে না।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

1,231FansLike
10FollowersFollow
4SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles