মধুরাপুরে তৃণমূল কংগ্রেসের প্রার্থী বাপি হালদার বৃহস্পতিবার সাংবাদিক বৈঠক করেন।

0
129

জাহেদ মিস্ত্রী, মথুরাপুর: লোকসভার ভোটে দামামা বেজে গেছে। বৃহস্পতিবার দার্জিলিং লোকসভা কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।পশ্চিমবাংলায় ৪২ টা লোকসভা আসনের জন্য তৃণমূল কংগ্রেসের প্রার্থীর নাম ঘোষণা হয়েছে ১০ই মার্চ ২০২৪ তারিখে ব্রিগেড থেকে। তারমধ্যে মথুরাপুর লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদের মেম্বার বাপি হালদারের নাম মনোনীত হোয়েছে।। বাপি হালদারের তারপর থেকেই এলাকার দেওয়াল লিখন থেকে আরম্ভ করে মিছিল,মিটিং প্রভৃতি আরম্ভ করে দিয়েছেন। বৃহস্পতিবার এক সাংবাদিক বৈঠক করেন বাপি হালদার।সেখানে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের ডায়মন্ড হারবার – যাদবপুর জেলা সংগঠনের সভাপতি শুভাশিস চক্রবর্তী সহ মথুরাপুর লোকসভার ৭টি বিধানসভার বিধায়করা।
ওই বৈঠকে সাতটি বিধানসভার বিধায়ক, প্রত্যেকেই বলেন প্রতিটা বিধানসভা তে বাপি হালদার অনেক বেশি ভোটে জয়ী হবে । আগে এই লোকসভা কেন্দ্রে সিএম জেটুয়া সাংসদ ছিলেন। তিনি যত ভোটে এখান থেকে জিতেছেন তারথেকে অনেক বেশি ভোটের ব্যবধানে জিতবেন বাপি হালদার।
বাপি হালদার সাংবাদিকদের বলেন তিনি জিতলে প্রথম কাজ হবে সুন্দরবনের উন্নয়ন। সুন্দরবনে কংক্রিটের নদী বাঁধ তৈরি করা হবে। মমতা বন্দ্যোপাধ্যায় ৭৬ টা প্রকল্প জনসাধারণের জন্য রয়েছে তার প্রত্যেকটা পরিষেবা পাচ্ছে কিনা সেটা দেখতে হবে। মুড়িগঙ্গার উপর দিয়ে ব্রিজ তৈরি করতে হবে।
এলাকার রাস্তাঘাট আরো উন্নতি করতে হবে।
তিনি এবং উপস্থিত বিধায়করা সাংবাদিকদের বলেন,সত্য সংবাদ পরিবেশন করতে। যে ঘটনা ঘটে তা যেন সত্য পরিবেশন করা হয়। কিছু কিছু প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক্স মিডিয়া আছে যারা সত্য টাকে ধামাচাপা দিয়ে অন্য খবর দেখায়। তারা যাতে এইরম ফেক খবর না দেখায় তার জন্য আন্তরিকভাবে তিনি সাংবাদিকদেরকে অনুরোধ করেন।
সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিম হাজরা সেখানে উপস্থিত ছিলেন তাকে প্রশ্ন করা হয়, প্রধানমন্ত্রী কৃষ্ণনগরে বিজেপি প্রার্থীকে ফোন করে বলেছেন পশ্চিমবাংলা ৩০০০ কোটি টাকা যে ইডি র উদ্ধার করেছে সেটা আইনি পরামর্শ দিয়ে গরীবকে ভাগ করে দেবেন।
এই প্রশ্নের উত্তরে বঙ্কিম হাজরা সাংবাদিকদের বলেন এইটা কোনদিন সম্ভব নয় যেহেতু এখন আদালতে এই ব্যাপারে মামলা চলছে।। তাছাড়া প্রধানমন্ত্রী এর আগে অনেক কথাই বলেছিলেন বছরের 2 কোটি বেকার মানুষকে চাকরি দেবে,পনেরো লক্ষ টাকা করে ব্যাংক একাউন্টে ঢুকবে প্রত্যেক মানুষের,এইসব কথা উনি আগেও বলেছেন এখন আবার এই মিথ্যা প্রচার করছে,ভোট এসেছে তাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here