Home Arts বড়ো পর্দায় মুক্তি পাচ্ছে শিলাদিত্য মৌলিক এর নতুন ছবি “লুকোচুরি”। অভিনয়ে সাহেব...

বড়ো পর্দায় মুক্তি পাচ্ছে শিলাদিত্য মৌলিক এর নতুন ছবি “লুকোচুরি”। অভিনয়ে সাহেব চট্টোপাধ্যায়, অঙ্গনা রায়, রাজদীপ দেব।

0

বড়ো পর্দায় মুক্তি পাচ্ছে পরিচালক শিলাদিত্য মৌলিক এর নতুন ছবি “লুকোচুরি”। থ্রিলার ও রোমান্টিক প্রেমের গল্প দেখা যাবে এই ছবিতে। জুটিতে থাকছেন নবাগত অভিনেতা রাজদীপ দেব ও অভিনেত্রী অঙ্গনা রায়। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়কে। ছবিতে অন্যান্য মুখ্য চরিত্রে রয়েছেন আত্মদ্বীপ ঘোষ, গুলশানারা খাতুন, সুকন্যা বসু, মোমো কে। ইতিমধ্যে ছবির ট্রেলার ও গান মুক্তি পেয়েছে। ট্রেলার ও গান মুক্তির পরে বেশ জনপ্রিয়তা পেয়েছে ছবির গান ট্রেলার।

মিকি একজন অপেশাদার চোর যে চুরি করার প্রথম রাতেই ধরা পড়ে যায়। শিবাঙ্গী, যে মেয়ে তাকে নিজের বাড়িতে চুরি করতে ধরে ফেলে, সে তাকে দেখা মাত্রই প্রেমে পড়ে যায়। কয়েকবার দেখা সাক্ষাৎ করার পর মিকি বুঝতে পারে যে মেয়েটি চোরের জীবনের উত্তেজনায় প্রেমে পড়েছে। মিকির ভাই জ্যাকি তাদের পালাতে সাহায্য করে। মিকি চুরি ছেড়ে দিয়ে একটি গ্রামের স্কুলে চাকরি নেয়। কিন্তু মিকি যে স্থির জীবন শিবাঙ্গীকে দেয়, সে খুব শীঘ্রই বিরক্ত হয়ে পড়ে। সে কি কখনো মিকিকে আবার গ্রহণ করবে? এই নিয়ে ছবি ” লুকোচুরি”।

ছবির শ্যুটিং হয়েছে নর্থ বেঙ্গলের অপরুপ পরিবেশে। ছবিতে গান গেয়েছেন লগ্নজিতা চক্রবর্তী, সাহেব ভট্টাচার্য, রনজয় ভট্টাচার্য, কিশোর রায়। ছবির মিউজিক করেছেন রনজয় ভট্টাচার্য। ছবির সিনেমাটোগ্রাফি করেছেন সৌভিক বসু। পরিচালক শিলাদিত্য মৌলিক জানান “এই ছবিতে বেশ কয়েকটি ভালো গান রয়েছে। গান গুলো দর্শকদের খুব ভালো লেগেছে। আশা করছি ছবির গল্প ও দর্শকদের খুব ভালো লাগবে”।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Exit mobile version