Wednesday, July 3, 2024
spot_img

বিএসএফ ভারত বাংলাদেশ সীমান্তে সিভিক অ্যাকশন প্রোগ্রামের আয়োজন করে বিনামূল্যে চিকিৎসার সহায়তা প্রদান করেছে।

মালদা, ০৫ মার্চ, ২০২৪,১৫৯ ব্যাটালিয়নের সীমান্ত চৌকি সোনঘাটের বিএসএফ জওয়ানরা এলাকায় একটি বিনামূল্যে চিকিৎসা শিবিরের আয়োজন করে, যা স্থানীয় সম্প্রদায়কে প্রয়োজনীয় স্বাস্থ্যসেবা পরিষেবা প্রদানের একটি উল্লেখযোগ্য উদ্যোগ চিহ্নিত করে। ইভেন্টটিতে প্রায় ৪৬৩ গ্রামীণ বাসিন্দাদের একটি চিত্তাকর্ষক ভোটার সাক্ষী ছিল, যারা বিনামূল্যে মেডিকেল চেক-আপ এবং ওষুধের সুবিধা গ্রহণ করেছিল।

১৫৯ ব্যাটালিয়নের চিফ মেডিক্যাল অফিসার (এসজি) এর নেতৃত্বে, মেডিকেল ক্যাম্পের উদ্বোধনে নালাগোলা গ্রামীণ হাসপাতালের ডাঃ সৌম্য দীপ সাহা, মালদা মেডিকেল কলেজের ডাঃ সৌরভ মজুমদারের মতো সম্মানিত চিকিৎসা পেশাদারদের উপস্থিতি দেখা যায়। স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং গণমাধ্যমকর্মীরা।

সীমান্ত এলাকায় অত্যাবশ্যকীয় চিকিৎসা সুবিধা ও বিনামূল্যে ওষুধ প্রদানের জন্য সীমান্তরক্ষী বাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন স্থানীয় বাসিন্দা, গ্রাম প্রধান ও অন্যান্য সম্মানিত নাগরিকরা।

এই উদ্যোগে সন্তুষ্টি প্রকাশ করে, শ্রী এ কে আর্য, ডিআইজি, জনসংযোগ আধিকারিক, দক্ষিণবঙ্গ সীমান্ত , বিএসএফ, বেসামরিক এবং কর্মীদের উভয়ের মধ্যে সচেতনতা বাড়াতে এই জাতীয় কর্মসূচির গুরুত্বের উপর জোর দিয়েছেন। তিনি বিএসএফ-এর জনসাধারণের ভাবমূর্তি বাড়াতে এবং জনগণের মধ্যে নিরাপত্তার বোধ বৃদ্ধিতে এই উদ্যোগগুলির ইতিবাচক প্রভাব তুলে ধরেন। পিআরও বিএসএফ সদর দফতরের নির্দেশনায় ভবিষ্যতে অনুরূপ কর্মসূচির পরিকল্পনাও ঘোষণা করেছেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

1,231FansLike
10FollowersFollow
4SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles