Wednesday, July 3, 2024
spot_img

ঘরে ঘুমন্ত এক মহিলাকে সাপ কামড়ায়, বিএসএফ তাকে সঠিক সময়ে হাসপাতালে নিয়ে গিয়ে তার জীবন বাঁচায়

  1. সীমান্তরক্ষী বাহিনী সীমান্তের বাসিন্দাদের সাহায্য করতে সর্বদা প্রস্তুত, তা করোনা সময় হোক বা স্বাভাবিক পরিস্থিতি। মুর্শিদাবাদ জেলার ভারত-বাংলাদেশ সীমান্তে অবস্থিত দক্ষিণবঙ্গ সীমান্তের ৮৬ ব্যাটালিয়নের জওয়ানরা এ রকমের একটি উদাহরণ স্থাপন করেছে।
  2. ৩০ শে জুলাই, ২০২১, রাত ০১৪৫ টার দিকে শিকারপুর গ্রামের বাসিন্দা সুপ্রিয়া মণ্ডল (বয়স ৫০ বছর) কে ঘুমন্ত অবস্থায় এক বিষাক্ত সাপ কামড়ে দেয় । বিএসএফের সীমান্ত চৌকি শিকারপুরের কোম্পানি কমান্ডার যখন এই ঘটনার খবর পান, তখন তিনি দেরি না করে সীমা চৌকিতে থাকা অ্যাম্বুলেন্স একজন নার্সিং সহকারী সহ সুপ্রিয়া মন্ডলের বাড়িতে পাঠান এবং সুপ্রিয়া মন্ডলকে তার পরিবারের সদস্যদের সঙ্গে করিমপুর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠান। রোগীর অবস্থা ভালো বলে জানা গেছে।

মহিলার স্বামী বিএসএফের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন

  1. সুপ্রিয়া মণ্ডলের স্বামী নিমাই মণ্ডল সীমান্ত সুরক্ষা বাহিনীকে ধন্যবাদ জানিয়ে বলেন যে, বিএসএফ সঠিক সময়ে সহায়তা না করালে সাপের বিষটি সুপ্রিয়া মণ্ডলের পুরো দেহে ছড়িয়ে পড়তো, যার কারণে তার মারা যাওয়ার আশঙ্কাও ছিল।
  2. ৮৬ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার শ্রী সুরেন্দ্র কুমার জওয়ানদের এই প্রশংসনীয় কাজের জন্য আনন্দ প্রকাশ করেন এবং বলেন যে সীমান্তরক্ষী বাহিনী সীমান্তে সংঘটিত অপরাধ দমনের পাশাপাশি প্রতিটি সুখ -দুখে সীমান্তবাসীর সাথে রয়েছে। যার কারণে সীমান্তরক্ষী বাহিনী ও সাধারণ লোকের মধ্যে সম্পর্ক আরো মধুর হচ্ছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

1,231FansLike
10FollowersFollow
4SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles