Thursday, July 4, 2024
spot_img

গ্যাস সিলিন্ডারে ভরে ফেনসিডিল বহন করা হচ্ছিল; সীমান্তে বিএসএফের জওয়ানরা ৩০৭ বোতল বাজেয়াপ্ত করেছে

(জেলা-উত্তর ২৪ পরগনা)
০৩ জুলাই, ২০২৩ তারিখের, দক্ষিণবঙ্গ সীমান্তের অধীন বিএসএফ জওয়ানরা, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে কাজ করে, ভারত-বাংলাদেশ সীমান্ত থেকে ৩০৭ বোতল ফেনসিডিল আটক করেছে। জব্দকৃত ফেনসিডিল বোতলের আনুমানিক মূল্য ৬৩,০৩০/- টাকা। চোরাকারবারি সেগুলো ভারত থেকে বাংলাদেশে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল।

প্রকৃতপক্ষে, প্রায় ১২১০ ঘটিকায়, সীমা চৌকি পিপলি, ০৫ বাহিনীর জওয়ানরা নির্দিষ্ট তথ্যের ভিত্তিতে কাজ করে, এক সন্দেহভাজন মোটরসাইকেল আরোহীকে ০২ টি গ্যাস সিলিন্ডার এবং একটি গ্যাসের চুলা সহ তেঁতুলবেড়িয়া বাজার থেকে বিএসএফ চেকপোস্টের দিকে আসতে দেখে। কর্তব্যরত জওয়ানরা তাকে তল্লাশির জন্য থামালে, সে হঠাৎ সুযোগ পেয়ে তার মোটরসাইকেল ফেলে তেঁতুলবেড়িয়া বাজারের দিকে পালিয়ে যায়। এরপর জওয়ানরা মোটরসাইকেল ও গ্যাস সিলিন্ডারের পুঙ্খানুপুঙ্খ তল্লাশি চালায়। তল্লাশির সময়, জওয়ানরা গ্যাস সিলিন্ডারের ভিতর লুকিয়ে রাখা ৩০৭ বোতল ফেনসিডিল বাজেয়াপ্ত করে।

জব্দকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গাইঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে।

০৫ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার জানান, ভারত-বাংলাদেশ সীমান্তে চোরাচালান রোধে বিএসএফ কঠোর পদক্ষেপ নিচ্ছে। এ কারণে এ ধরনের অপরাধের সঙ্গে জড়িতরা নানা সমস্যায় পড়ছে। অফিসার আরও বলেন যে চোরাকারবারীরা দিনে দিনে চোরাচালানের নতুন পদ্ধতি অবলম্বন করছে, তবে সীমান্তে মোতায়েন সাহসী এবং সতর্ক বিএসএফ জওয়ানরা চোরাকারবারিদের পরিকল্পনা ভেস্তে দেয়।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

1,231FansLike
10FollowersFollow
4SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles