Home Uncategorized এক রাতের অভিযানে ৮ জন টোটো চোর পুলিশের জালে

এক রাতের অভিযানে ৮ জন টোটো চোর পুলিশের জালে

0

সুভাষ চন্দ্র দাশ, বাসন্তী : বড়সড় সাফল্য পেল বারুইপুর পুলিশ জেলার বাসন্তী থানার পুলিশ। একজন কিংবা দুজন নয়,এক রাতের অভিযানে ৮ জন টোটো চোর কে পাকড়াও করলো পুলিশ।পাশাপাশি চুরি হওয়া ৪ টি টোটো গাড়ি উদ্ধার করতে সক্ষম হয়েছে বাসন্তী থানার পুলিশ। ধৃতরা হল মিজানুর গাজী,সালামত সরদার,জাকির লস্কর,রহিম উদ্দিন শেখ ওরফে খোকন,অম্বর সরদার ওরফে মামা,হানিফ শেখ,সাবির আলি পিয়াদা ও সামির আলি পিয়াদা।ধৃতদের বাড়ি বাসন্তী থানার ৮ নম্বর খড়িমাচান,তালদা চরপাড়া,পানিখালি ও ক্যানিং থানার মিঠাখালি এলাকায়।

সুত্রের খবর,একের পর এক টোটো চুরির অভিযোগ থানায় জমা হয়েছিল।বৃহষ্পতিবার রাতে বাসন্তী থানার বিভিন্ন এলাকায় চিরুনী তল্লাশি অভিযান নামে বাসন্তী থানার পুলিশ। অভিযান চালিয়ে ৮ জনের টোটো গাড়ি চোরের দলকে গ্রেফতার করে।

 পুলিশ জানিয়েছে, বেশ কিছুদিন যাবত বাসন্তী থানার অন্তর্গত বিভিন্ন এলাকায় টোটো গাড়ি চুরির অভিযোগ জমা হয়েছিল। সেই সমস্ত অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমে বৃহষ্পতিবার রাতে থানার বিভিন্ন এলাকায় চিরুনী তল্লাশি অভিযান চালিয়ে ৮ জনের একটি গ্যাঙ কে গ্রেফতার করা হয়।পুলিশ হেফাজতের আবেদন জানিয়ে ধৃতদের শুক্রবার আলিপুর আদালতে পাঠানো হয়েছে।

বাসন্তী থানার পুলিশ মনে করছে ধৃতদেরকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে আরও কিছু গাড়ি উদ্ধার করা সম্ভব হবে।এছাড়াও ঘটনার সাথে আর কে বা কারা কারা জড়িত রয়েছে এবং চুরির টোটো কে বা কারা কিনতো এবং কোথায় বিক্রি হতো তা তদন্তে উঠে আসবে।  

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Exit mobile version