অসহায় প্রান্তিক মানুষের পাশে এসবিআই এসটি এসসি কাউন্সিল

    0
    Oplus_131072

    সুভাষ চন্দ্র দাশ, গোসাবা : প্রত্যন্ত সুন্দরবনের দ্বীপ এলাকায় বসবাসকারী প্রান্তিক দরিদ্র অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার এসটি এসসি কাউন্সিল। শুক্রবার দুপুরের গোসাবা দ্বীপের শাখা অফিস থেকে ১২০ জন বিধবা মায়ের হাতে নতুন বস্ত্র তুলে দেওয়া হয়। এছাড়াও কাউন্সিলের পক্ষ থেকে এদিন এলাকায় বৃক্ষরোপণ করা হয়। পাশাপাশি গোসাবা বাজার সংলগ্ন সৎসঙ্গ অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের জন্য পরিশ্রুত পানীয়ও জলের ব্যবস্থা করেন।

    উল্লেখ্য বিগত ২০০৩ সাল থেকে কাউন্সিল দরিদ্র মানুষের সেবায় নিজেদের কে নিয়োজিত করেছেন।এলাকার মানুষের দরিদ্র অসহায় মানুষের জন্য উন্নয়নের কাজ করে চলেছেন। যেখানে যেমন প্রয়োজন তেমন ভাবেই কর্মযঞ্জ চলছে।এসবিআই এর এমন সমাজসেবা মূলক কাজের জন্য প্রশংসা করেছেন এলাকার মানুষজন। 

    প্রত্যন্ত সুন্দরবনের দ্বীপ এলাকার দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া প্রসঙ্গে কাউন্সিলের সভাপতি আনন্দ বিশ্বাস জানিয়েছেন, ‘প্রত্যন্ত সুন্দরবনের অসহায় প্রান্তিক মানুষের পাশে দাঁড়িয়ে তাঁদের প্রয়োজনে সেবা করতে পেরে আমরা আনন্দিত।এদিন আনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিলের সম্পাদক বিশ্বজিৎ মন্ডল, তপন মন্ডল সহ সংস্থার অন্যন্য বিশিষ্ট ব্যক্তিরা।

    NO COMMENTS

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    Exit mobile version