Wednesday, July 3, 2024
spot_img

ভারত-বাংলাদেশ সীমান্তে চোরাচালানকারির চেষ্টা ব্যর্থ, বিএসএফ একজন ভারতীয় নারী পাচারকারীকে গ্রেফতার করেছে

২৬ আগস্ট, ২০২১ তারিখ প্রায় ১১.৩০ ঘটিকায়, দক্ষিণবঙ্গ সীমান্তের অধীনে সীমা চৌকি চুরিয়ন্তপুর, ৭০ ব্যাটালিয়ন, সেক্টর মালদার কর্মীরা একটি ভারতীয় মহিলা পাচারকারীকে ২৪ টি মোবাইল ফোন সহ আটক করে যখন সে ভারত থেকে বাংলাদেশে পাচারের চেষ্টা করছিল। জব্দকৃত মোবাইলের মূল্য ২,৫০,০০০/- টাকা।

২০২১ সালের ২৬ আগস্ট, চুরিয়ান্টপুর সীমান্ত চৌকির জওয়ানরা যখন নিয়মিত দায়িত্ব পালন করছিল, তখন জওয়ানরা একজন মহিলার সন্দেহজনক গতিবিধি লক্ষ্য করে। যখন বিএসএফ মহিলা জওয়ানরা তাকে তল্লাশির জন্য আটক করে, তখন সে পালানোর চেষ্টা করে, কিন্তু সে ধরা পড়ে যায় । তল্লাশিতে তার কাছ থেকে ২৪ টি স্মার্ট মোবাইল ফোন উদ্ধার করা হয়। মহিলাটি তার কাপড়ে মোবাইল ফোনগুলো লুকিয়ে রেখেছিল। মহিলার পরিচয়
মল্লিকা বিবি (বয়স – প্রায় ৩৪ বছর), পিতা- সেরাজুল ইসলাম, গ্রাম – দুইসাতবিঘি, ডাকঘর – কালিয়াচক, জেলা – মালদা হিসাবে প্রকাশ করেছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, ধরা পড়া মল্লিকা বিবি প্রকাশ করে যে সে মোবাইল ফোনগুলি জাফর আলী, গ্রাম – গোলাপগঞ্জ, পোস্ট – গোলাপগঞ্জ।
থানা – কালিয়াচক
জেলা – মালদা (পশ্চিমবঙ্গ)এর কাছ থেকে নিয়েছিল এবং বিএসএফের ডিউটি ​​লাইন অতিক্রম করার পরে
ফারুক, পিতা- কোয়া শেখ, গ্রাম – কিরণগঞ্জ, পিএস – শিবগঞ্জ
জেলা- চাঁপাইনবাবগঞ্জ (বাংলাদেশ) এবং জসিম
পিতা- ফিরোজ শেখ
গ্রাম – কিরণগঞ্জ
পুলিশ স্টেশন – শিবগঞ্জ
জেলা- চাঁপাইনবাবগঞ্জ (বাংলাদেশ) কে হস্তান্তর করার কথা ছিল। মহিলা আরও প্রকাশ করে যে সে এই কাজের জন্য ৬০০০/- টাকা পাবে।

আটক মহিলাকে বাজেয়াপ্ত সামগ্রী সহ আরও আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য কালিয়াচক থানায় হস্তান্তর করা হয়েছে।

৭০ ব্যাটালিয়নের কমান্ড্যান্ট সঞ্জয় শর্মা বলেন যে, সীমান্তবর্তী গ্রামে বসবাসকারী দুষ্কৃতীরা কম সময়ে বেশি অর্থের লোভ দেখিয়ে সাধারণ মানুষদের চোরাচালানের সাথে জড়িত করে। আজকাল দেখা গেছে যে চোরাচালানকারীরা বেশিরভাগ সময় নারী এবং ছাত্রদের চোরাচালানে জড়িত করার জন্য জোর দিচ্ছে, কিন্তু বিএসএফের সতর্ক দায়িত্বের সামনে, চোরাচালানীদের পরিকল্পনা ক্ষুদ্রতম প্রমাণিত হচ্ছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

1,231FansLike
10FollowersFollow
4SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles