Wednesday, July 3, 2024
spot_img

থ্রিলারের মোড়কে নতুন গল্প।প্রকাশ্যে ছবির নাম। একগুচ্ছ তারকা নিয়ে আসছে “মহরত”।

এবারে সিনেমা ইন্ডাস্ট্রি নিয়ে নতুন গল্প আনছে পরিচালক আতিউল ইসলাম। প্রকাশ্যে ছবির টিজার পোস্টার, ছবির নাম “মহরত”। একগুচ্ছ তারকা নিয়ে ইতিমধ্যে শ্যুটিং শেষ হয়েছে নতুন ছবি “মহরত” এর। মুখ্য চরিত্রে মীর আলম, রিত্তিকা সেন, দেবলীনা দত্ত, বিশ্বরুপ বিশ্বাস, রজতাভ দত্ত, দেবরাজ ভট্টাচার্য, হৃষি রাজ, অনিন্দিতা সোম, রাজু মজুমদার, হিয়া রায়, স্বরলিপী ঘোষ প্রমুখ।

কলকাতা থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরে শ্যুটিং এর প্রথমদিন, শ্যুটিং চলাকালীন গুলি করে খুন করা হয় শহরের নামকরা অভিনেত্রী অপর্ণা মুখার্জিকে। তার প্রাক্তন স্বামী সৃজন বন্দ্যোপাধ্যায় পেশায় নামকরা চিত্র পরিচালক। ডিভোর্স এর প্রায় তিন বছর পরে শ্যুটিং ফ্লোরে দেখা হয়েছিল অপর্ণা মুখার্জি ও সৃজনের। কিন্তু সেখানেই খুন হয় অপর্ণা মুখার্জি। অন্যদিকে সিআইডির দুই দাপুটে তনন্দকারী অফিসারের হাতে আসে অপর্ণা মুখার্জির খুনের কেস। তদন্তের মধ্যে নাম উঠে আসে ওই সিনেমার হিরো সোহেল খান এর নাম, যিনি বাংলাদেশ থেকে কলকাতাতে এসেছেন। একদিকে সিআইডি আর অন্যদিকে মিডিয়া চ্যানেলের পেজ থ্রি এর ব্রেকিং নিউস, কোন দিকে যাবে ছবির মোড়! ছবির গতি যত এগোতে থাকে,ততই খুনের রহস্য উন্মোচনে মুখ্য ভূমিকা পালন করে মিডিয়া।

তদন্ত যত গভীরে যায়, তত যেন সম্পর্কের সমীকরণ, মানুষের প্রতি মানুষের হিংসা, অসৎ পথে নিজের জীবনযাপন করা, প্রতিপত্তির চূড়ায় ওঠার জন্য কিভাবে পাশে থাকা মানুষটাও একদিন শত্রু হয়ে ওঠে সেগুলোই ফুটে উঠতে থাকে।

ছবির স্ক্রিপ্ট লিখেছেন অনুভব ঘোষ। চলতি বছরে সালিমা খাতুন এর প্রযোজনাতে বড়ো পর্দায় মুক্তি পাবে ছবি “মহরত”।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

1,231FansLike
10FollowersFollow
4SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles