Tuesday, July 16, 2024
spot_img

এবারে ঋত্বিক চক্রবর্তী অন্ধ জমিদারহীন জমিদার এবং ইন্দ্রনীল প্রত্নতাত্বিক । দর্শনা, জয় সেনগুপ্ত এবং প্রদীপ ভট্টাচার্যের পরিচয় খোঁজার পালা। প্রকাশ্যে অফিসিয়াল টিজার”।

প্রকাশ্যে এল রণ রাজের পরিচালনায় ঋত্বিক চক্রবর্তী ও ইন্দ্রনীল সেনগুপ্তকে নিয়ে পারিবারিক রহস্য ছবি “পরিচয় গুপ্ত” এর অফিসিয়াল টিজার। ঋত্বিক- ইন্দ্রনীল ছাড়া রয়েছে এই ছবিতে একঝাঁক তারকা। ছবিতে প্রধান চরিত্রে রয়েছেন ঋত্বিক চক্রবর্তী, ইন্দ্রনীল সেনগুপ্ত, দর্শনা বনিক, জয় সেনগুপ্ত, অয়ন্তীকা বন্দ্যোপাধ্যায়, প্রদীপ ভট্টাচার্য,রৌনক ভট্টাচার্য ছাড়া আরো অন্যান্য তারকা মুখ। ছবির ফার্স্ট লুকে প্রকাশ্যের পর থেকে বেশ গুঞ্জন হয়েছে এই ছবি নিয়ে।

পরিচালক রন রাজ জানান “ছবির টাইটেল শুনে বোঝা যাচ্ছে কোনো কিছুর পরিচয় গোপন রয়েছে এই গল্পে। সমাজের প্রতিটি মানুষের মধ্যে একটি পরিচয় গোপন থাকে। কিন্তু সমাজের চাপে, পরিবারের চাপে হয়তো সেই গোপন প্রতিভাকে নিজেকে আটকে রাখতে হয়। আর সেই নিয়ে পরিচয় গুপ্ত”।

এই ছবিতে অভিনেতা ঋত্বিক চক্রবর্তী কে দেখা যাবে একজন অন্ধ জমিদার চরিত্রে। অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর লুকে রয়েছে বেশ চমক এবং ইন্দ্রনীল সুদর্শন প্রত্নতাত্বিক । পাশাপাশি অভিনেতা জয় সেনগুপ্তের চরিত্র লুকে রয়েছে বিশেষ ঝলক৷ সব মিলিয়ে টিজারের প্রতিটি ঝলকে রয়েছে আলাদা একটি থ্রিলার ভাব।

ছবির শ্যুটিং হয়েছে কলকাতা ও কলকাতার পার্শ্ববর্তী জমিদারি এলাকায়। চলতি বছরে “পুর্ণাঞ্জলী মিডিয়া প্রাইভেট লিমিটেড” ও ” পান্ডে মোশান পিকচার্স” এর ব্যানারে মুক্তি পাবে রণ রাজের ছবি “পরিচয় গুপ্ত”।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

1,231FansLike
10FollowersFollow
4SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles